Nov 6, 2017
20 Views
Comments Off on পেটে গজ রেখে সেলাই, ‘চিকিৎসককে’ গ্রেফতারের নির্দেশ আদালতের
0 0

পেটে গজ রেখে সেলাই, ‘চিকিৎসককে’ গ্রেফতারের নির্দেশ আদালতের

ভুয়া ডাক্তার করেছেন সিজার। পেটে গজ রেখেই দিয়েছেন সেলাই। মার্চে পটুয়াখালীর বাউফলে নিরাময় ডায়াগনস্টিক সেন্টারের এমন ঘটনায় স্তম্ভিত উচ্চ আদালত। সোমবার উচ্চ আদালতে জেলা সিভিল সার্জন জানান, ঐ ডাক্তারে সার্টিফিকেট জাল। আদেশ দেয়া হয়েছে, অভিযুক্ত ভুয়া চিকিৎসক রাজন দাসকে গ্রেফতারের।

গত মার্চে পটুয়াখালীর বাউফলে নিরাময় ডায়াগনেস্টিক সেন্টারের প্রসব ব্যথা নিয়ে ভর্তি হন মাকসুদা। সেখানে কথিত ডাক্তার রাজন দাস করেন তার সিজারিয়ান।

বাসায় ফিরে দুই মাসপর পেটে আবার ব্যথা শুরু হয়। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে আবার অপারেশন করা হয় মাকসুদার। তখনই ধরা পড়ে, অস্ত্রোপচারের সময় পেটে গজ রেখেই সেলাই দেয়ার বিষয়টি। বর্তমানে পেটে ইনফেকশনের কারণে আশঙ্কাজনক অবস্থায় দিন কাটাচ্ছেন মাকসুদা।

বিষয়টি গণমাধ্যমে প্রকাশিত হলে ডেকে পাঠানো হয় ঐ চিকিৎসককে। ঘটনার তদন্তে গঠিত হয় কমিটি। সোমবার কথিত চিকিৎসক আদালতে হাজির হওয়ার কথা থাকলেও তিনি হাজির হননি। পরে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আদালতে সিভিল সার্জনের রিপোর্টে বলা হয়েছে,ঐ ডাক্তারের সনদ জাল। অন্যের সার্টিফিকেট জাল করেই এতদিন চিকিৎসা করে আসছিলেন রাজন।

আইনজীবী বলেন, ‘সযুক্ত কপিতে উল্লেখিত রেজিষ্ট্রেশন সার্টিফিকেটের নাম ঠিকানা ঠিক রাখিয়া উক্ত ব্যক্তি জালিয়াতির আশ্রয় পূর্বক জনসাধারণের সাথে প্রতারণা করেছেন।’

আগামী ১৫ নভেম্বর অভিযুক্ত ভুয়া ডাক্তারকে হাইকোর্টে হাজির করতে পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।

সূত্রঃ সময় নিউজ

বিভাগ:
আঞ্চলিক

Comments are closed.